ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

ফুলছড়িতে প্রতিপক্ষের হামলায় ১০ম শ্রেণীর ছাত্র আহত

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৯, ২৪ এপ্রিল ২০২৪

ফুলছড়িতে প্রতিপক্ষের হামলায় ১০ম শ্রেণীর ছাত্র আহত

ছবি : মেসেঞ্জার

ফুলছড়িতে জমি নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষ হয়েছে এবং প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, লুটতরাজের ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের আঘাতে ১০ম শ্রেনীর একজন ছাত্র গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) উপজেলার পুর্ব-উদাখালী গ্রামে ঘটনা ঘটে। আহত হোসেন আলী (১৫) উদাখালী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

তিনি বর্তমানে গুরুতর আহত অবস্থায় ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় হোসেন আলীর বাবা গোলজার রহমান থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে নিউটন (৪০), মিন্টু (৩৫), আশরাফ (২৩) মিয়াদের সঙ্গে একই এলাকার গোলজার রহমানের বাড়ির জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

এ নিয়ে গত ২৩ এপ্রিল দুপুর ১২ টার দিকে অভিযুক্ত নিউটন, মিন্টু, আশরাফ, সালমা বেগম, রিক্তা বেগম, মরিয়ম বেগম আঞ্জুয়ারা বেগম গোলজার রহমানের পরিবারকে একা পেয়ে লাঠি, দা, কুড়াল নিয়ে অর্তকিত হামলা চালিয়ে বাড়িঘর, ঘরের আসবাবপত্র ভাংচুর করে।

এ সময় অভিযুক্তদের বাধা প্রদান করলে অভিযুক্তরা গোলজার রহমানের ছেলে ১০ম শ্রেণীর ছাত্র হোসেন আলী, মেয়ে খাতিজা (১৭) ভাতিজি আয়েশা আক্তারকে (১৭) এলোপাতারীভাবে মারপিট করে আহত করে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় হোসেন আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিষয়ে প্রতিপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/শাকিল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700