ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

গুজবে বিভ্রান্ত হবেন না, যথাসময়েই হবে গুচ্ছের ভর্তি পরীক্ষা

যবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫২, ২২ এপ্রিল ২০২৪

গুজবে বিভ্রান্ত হবেন না, যথাসময়েই হবে গুচ্ছের ভর্তি পরীক্ষা

ছবি : সংগৃহীত

গুচ্ছভুক্ত ২৪ টি সাধারণ, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তনের গুজবে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হচ্ছে।

পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী, আগামী শনিবার (২৭ এপ্রিল) ( ইউনিট-বিজ্ঞান), মে শুক্রবার (বি ইউনিট-মানবিক) এবং ১০ মে শুক্রবার (সি ইউনিট-বাণিজ্য) ভর্তি পরীক্ষা যথাসময়েই অনুষ্ঠিত হবে।

সোমবার (২২ এপ্রিলৈ) গুচ্ছ ভর্তি পরীক্ষার দায়িত্বে থাকা যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখার উপ-পরিচালক মো. আব্দুর রশিদ প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে মর্মে গুজব ছড়ানো হয়।

এরই প্রেক্ষিতে শিক্ষার্থী-অভিভাবক সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষা কমিটিপরীক্ষার তারিখ পরিবর্তনসংক্রান্ত কোনো সিদ্ধান্ত গ্রহণ করেনি।

ভর্তি পরীক্ষা পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী যথাসময়েই অনুষ্ঠিত হবে। পরীক্ষা সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য সংশ্লিষ্ট ওয়েবসাইট https://gstadmission.ac.bd/- নজর রাখার জন্য সকলকে অনুরোধ করা হলো।

মেসেঞ্জার/সুপ্তি/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700