ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

৯৭ মিনিটের গোলে লেভারকুসেনের ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১৬:২৪, ২২ এপ্রিল ২০২৪

৯৭ মিনিটের গোলে লেভারকুসেনের ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড

ছবি : সংগৃহীত

স্টপেজ টাইমে জোসিপ স্টানিসিচের গোলে বরুসিয়া ডর্টমুন্ডের সাথে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে বায়ার লেভারকুসেন। এর ফলে এবারের মৌসুমে জাভি আলোনসোর দল প্রথম পরাজয়ের তিক্ত অভিজ্ঞতা থেকে রক্ষা পেয়েছে।

সিগন্যাল ইডুনা পার্কে ৮১ মিনিটে স্ট্রাইকার নিকলাস ফুলক্রুগের গোলে এগিয়ে যায় স্বাগতিক ডর্টমুন্ড। মার্সেল সাবিটাইজারের দারুন এ্যাসিস্টে ফুলক্রুগের শট গোলরক্ষক লুকাস হ্রাদিকের গ্লাভস ফসকে জালে প্রবেশ করে। কিন্তু স্টপেজ টাইমের সাত মিনিটে ফ্লোরিয়ান রিটজের কর্ণার থেকে স্টানিসিচ লেভারকুসেনকে সমতায় ফেরান।

এর ফলে বুন্দেসলিগার সদ্য চ্যাম্পিয়ন লেভারকুসেনের সব ধরনের প্রতিযোগিতায় ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড আরো সমৃদ্ধ হলো।

ম্যাচ শেষে লেভারকুসেন কোচ আলোনসো বলেছেন, ‘আমরা যে গোলটি হজম করেছি তা উচিৎ হয়নি। কিন্তু আমরা ম্যাচ ছেড়ে দেইনি। এই ধরনের প্রতিক্রিয়ায় আমি দারুন খুশী। আমরা এখনো বড় পার্টির অপেক্ষায় আছি। এখন আমরা অনেকটাই রিকভার করেছি।

পরবর্তী ম্যাচে স্টুটগার্টের বিপক্ষে খেলার জন্য প্রস্তুতি নিতে হবে, কারন ম্যাচটি বেশ উত্তেজনাকর হবে। আমরা বাকি ম্যাচগুলোতেও হারতে চাইনা। শেষ মুহূর্তে আজকের গোলটি আমাদের সবাইকে বেশ আবেগী করে তুলেছিল। 

সমর্থকদের সাথে এই ধরনের গোল উদযাপনের বিষয়টি সত্যিই বিশেষ কিছু।’গত সপ্তাহে ওয়ার্ডার ব্রেমেনকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ৩০ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে প্রথমবারের মত বুন্দেসলিগা শিরোপা নিশ্চিত করে লেভারকুসেন। 

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700