ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:০০, ১০ মে ২০২৪

আপডেট: ১৩:০৪, ১০ মে ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা

ছবি: মেসেঞ্জার

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক দিনের ব্যক্তিগত সফরে শুক্রবার (১০ মে) সকাল সাড়ে ৭টার দিকে গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়া উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী।

সকাল ১০ টায় মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছান প্রধানমন্ত্রী। এসময় পরিবারের সদস্যরা ও আওয়ামী লীগ নেতাকর্মীরা শেখ হাসিনাকে স্বাগত জানান। সকাল ১০টা ৫ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি।পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় তাঁর সাথে ছোট বোন শেখ রেহানা, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলসহ পরিবারে সদস্যরা এবং গোপালগঞ্জে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলি আফিফা উপস্থিত ছিলেন।

এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কায্যালয়ে দাঁড়িয়ারকুল সমবায় সমিতির উপদেষ্ঠা হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বাড়ী আমার খামার কর্মসূচীর আওতায় দাঁড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের মধ্যে কৃষি উপকরন বিতরণ করবেন। এরপর একই স্থানে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় এবং টুঙ্গিপাড়া মডেল মসজিদ পরিদর্শন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ জেলা জুড়ে নেয়া হয়েছে ব্যপক নিরাপত্তা ব্যবস্থা। সড়কে সড়কে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নির্মাণ করা হয়েছে তোড়ণ, টাঙ্গানো হয়েছে ব্যানার ও ফেস্টুন।

মেসেঞ্জার/বাদল/ফারদিন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768