ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

রংপুরে আধিপত্য নিয়ে সংঘর্ষ

ছাত্রলীগ নেতার মামলায় যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ২

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৬:৩৬, ২৩ মার্চ ২০২৪

ছাত্রলীগ নেতার মামলায় যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ২

ছবি : সংগৃহীত

রংপুর মহানগরীর মর্ডান মোড়ের নিয়ন্ত্রণ এবং গাড়ি থেকে উঠানো চাঁদার ভাগবাটোয়ারা নিয়ে পূর্ব বিরোধের জেরে যুবলীগ নেতাকর্মীদের সাথে স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতা বাদি হয়ে মামলা করেছেন। গ্রেপ্তার করা হয়েছে যুবলীগ নেতাসহ জনকে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) উৎপল কুমার জানান, পূর্ব বিরোধের জেরে শুক্রবার (২২ মার্চ) রাতের সংঘর্ষের ওই ঘটনায় রাতেই জনকে আসামি করে মামলা দায়ের করেন ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বী হোসেন।

অভিযান চালিয়ে ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক মোক্তারল ইসলাম বাবু তার ভাতিজা পলাশকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে মডার্ন মোড় এলাকায়।

পুলিশ স্থানীয়রা জানান, গত বছর ১১ আগস্ট রাতে ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক মোক্তারুল ইসলাম বাবুকে গাড়ি পার্কিং উঠানো চাদার ভাগ বাটোয়ার নিয়ে মর্ডান মোড় এলাকায় কুপিয়ে গুরুতর আহত করে তাজহাট থানা থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিলন এবং ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি হোসেনের নেতৃত্বে তাদের সমর্থক নেতাকর্মীরা।

বাবু গুরুতর জখম হলে তাকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ওই ঘটনার জেরে শুক্রবার (২২ মার্চ) রাত নয়টায় যুবলীগ নেতা বাবুর নেতাকর্মীদের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন ছাত্রলীগ নেতা রাব্বির হোসেন সমর্থিত নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এসময় একটি দোকান ঘর ভাঙচুর করা হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনায় আমজাদ হোসেন, আখতারুজ্জামান আলতাব হোসেনসহ অন্তত পাঁচ জন আহত হন। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মেসেঞ্জার/মাজহারাল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700