ঢাকা,  বৃহস্পতিবার
০৯ মে ২০২৪

The Daily Messenger

প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল কৃষকের

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৩, ২৩ মার্চ ২০২৪

প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল কৃষকের

ছবি : মেসেঞ্জার

শেরপুরের শ্রীবরদীতে ছুরিকাঘাতে আব্দুল বারেক নামে এক কৃষক মারা গেছেন। শুক্রবার বিকেলে উপজেলার গোশাইপুর ইউনিয়নের পশ্চিম বাদেঘোনাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

ষাট বছর বয়সী নিহত আব্দুল বারেক একই গ্রামের মিয়ার উদ্দিনের ছেলে। ঘটনায় পুলিশ ঘাতক আবুল কাশেম ওরফে বনারীকে (৫৫) গ্রেপ্তার করেছে।

ঘটনার তথ্য নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ মিয়া। বনারী একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, শুক্রবার বিকেল ৫টার দিকে ফসলের মাঠ থেকে আব্দুল বারেক বাড়ি ফেরার পথে রহস্যজনক কারণে আবুল কাশেম বনারী বারেকের পথ রোধ করে ছুরি দিয়ে তার পেটে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল বারেক।

পরে স্থানীয়রা ঘাতক আবুল কাশেম ওরফে বনারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

ঘটনাস্থল পরিদর্শন করে এসআই আনিসুর রহমান জানান, নিহতের পেটের নাভির ওপরে ছুরি দিয়ে আঘাত করায় প্রচণ্ড রক্তপাত হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল বারেক।

স্থানীয়রা ঘাতক আবুল কাশেমকে আটক করে। নিহতের মেয়ে আবেদা বেগম জবেদা বেগম থানায় এসেছে। ব্যাপারে শ্রীবরদী থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বলেন, ঘটনায় জড়িত ঘাতক আবুল কাশেমকে গ্রেপ্তার করা হয়েছে। ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। তবে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

মেসেঞ্জার/নাইম/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700