ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২ জন নিহত

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৯, ১ এপ্রিল ২০২৪

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২ জন নিহত

ছবি : সংগৃহীত

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল নামকস্থানে ফ্রেস কোম্পানির সিমেন্ট বোঝায় ট্রাকের ধাক্কায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। 

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার চাঁদবিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে হাসান আলী চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। সে মেহেরপুর সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র। অপর একজনের নাম ও ঠিকানা এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ট্রাক চালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। সে মাগুরা জেলার শালীকা গ্রামের কাশেম আলীর ছেলে। সে ফ্রেশের সীমেন্ট কোম্পানিতে কর্মরত রয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুল করিম জানান, সকালে দুই যুবক বাইসাইকেল নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় ফ্রেস কোম্পানির সিমেন্ট বোঝায় একটি ট্রাকও মেহেরপুরের দিকে যাচ্ছিলো। ট্রাকটি একটি তেলপাম্পের আগে নিয়ন্ত্রণ হারিয়ে ঐ দুই বাইসাইকের আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ঐ দুইজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দু’টি দল ঘটনাস্থালে আসে। সেখান থেকে ট্রাক চালক বাবুলকে আটক করে পুলিশ। পরে ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। লাশের ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। 

মেসেঞ্জার/চান্দু/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700