ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

পঞ্চগড়ে জটিল রোগী ও ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান প্রদান

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৭, ৪ এপ্রিল ২০২৪

আপডেট: ২২:০০, ৪ এপ্রিল ২০২৪

পঞ্চগড়ে জটিল রোগী ও ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান প্রদান

ছবি : মেসেঞ্জার

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৬টি জটিল রোগে আক্রান্ত চিকিৎসার্থে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সমাজসেবা অফিস এবং প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬টি জটিল রোগ কিডনী, লিভার সিরোসিস, থ্যালামেসিয়া, স্টোক ও হার্টফোটা আক্রান্ত রোগী ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাঈমুজ্জামান ভুইয়া মুক্তা।

উপজেলা নির্বাহী অফিসার ফজলে রাব্বির সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন ও সমাজসেবা কর্মকর্তা শাহ আল আমিনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিসহ উপকারভোগী ব্যক্তিরা।আয়োজকরা জানান, সমাজসেবা দপ্তর থেকে কিডনী, লিভার সিরোসিস, থ্যালামেসিয়া, স্টোক ও হার্টফোটা এই ৬টি জটিল রোগে আক্রান্ত ১৮ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করা হয়।

ত্রাণ প্রকল্প শাখা থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ২০ জনকে প্রত্যেককে ৩ হাজার টাকা ও এক বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।

এছাড়া এ সময় ইসলামিক ফাউন্ডেশনের যাকাত ফান্ড থেকে তিনজনকে যাকাতের টাকা প্রদান করা হয়েছে। আর্থিক অনুদান পেয়ে সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপকারভোগীরা।

মেসেঞ্জার/দোয়েল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700