ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩, পিকআপ জব্দ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১০, ৮ এপ্রিল ২০২৪

৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩, পিকআপ জব্দ

ছবি : মেসেঞ্জার

ঈদযাত্রায় আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে পিক-আপে পাচার হচ্ছিলো ৫০ কেজি গাঁজা। সংবাদ পেয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২) এর সদস্যরা অভিযান চালিয়ে ৩ মাদক কারবারিকে আটক করে। সময় মাদক পাচারের 
কাজে ব্যবহৃদ একটি পিকআপ জব্দ করেছে।

সোমবার (৮ এপ্রিল) র‌্যাব-১২ কোম্পানীর কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটক ব্যাক্তিরা হলো, কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া গ্রামের ডাঃ রওশন আলীর ছেলে স্বপন মিয়া (৫২), মৃত আঃ মালেকের ছেলে আবু তাহের (৪৫) ও বি বাড়িয়া জেলার উজানীসার গ্রামের মৃত জিনু মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩৬)।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদো রবিবার ভোর রাতে সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে মাদক বিরোধী অভিযান চালিনো হয়। এসময় ৫০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৪৬৫ টাকা জব্দ করা হয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা জানায়, দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপ যোগে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিলো। আসামিগণের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদক আইনে মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/রাসেল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700