ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

গাজীপুরে পৃথক অগ্নিকাণ্ডে পুড়লো ১২ বসত ঘর

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৮, ১৬ এপ্রিল ২০২৪

গাজীপুরে পৃথক অগ্নিকাণ্ডে পুড়লো ১২ বসত ঘর

ছবি : মেসেঞ্জার

গাজীপুরের শ্রীপুরে পৃথক অগ্নিকাণ্ডে ১২টি বসত ঘর, ঘরের বিভিন্ন ধরনের আসবাবপত্র ও গবাদি পশু পুড়ে গেছে।
সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট এলাকায় ও  মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামে এসব দুর্ঘটনা  ঘটে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দল্লাহ্ আল আরেফিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে জেলার শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের মো: সোহাগ মিয়ার বসত বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। প্রায় পৌনে ১ঘন্টার চেষ্টায় রাত তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুনে সেমি পাকা ৯টি ঘর, ঘরে থাকা খাট, টেলিভিশন ফ্রিজসহ অন্যান্য আসবাব পুড়ে যায়। এতে আনুমানিক ১৫লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে।

তিনি আরো জানান, সোমবার রাত ১০টার দিকে জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বলদী ঘাট এলাকার মো. মোস্তাফার বাড়িতে আগুন লাগে। আধ ঘন্টার মধ্যে শ্রীপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করলে রাত ১০টা ৫৩ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে মো: মোস্তফার বসতবাড়ি তিনটি সেমিপাকা ঘর, ঘরে থাকা আসবাসপত্র ও গোয়াল ঘরে থাকা তিনটি গরু ও তিন ছাগল পুড়ে গেছে। এতে আনুমানিক ১০লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে।

তবে দুটি আগুনের ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

মেসেঞ্জার/হাসান/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700