ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকের হাতে তুলে দিলেন স্বামী

কুমিল্লা ব্যুরো 

প্রকাশিত: ২৩:২৬, ২০ এপ্রিল ২০২৪

আপডেট: ০১:০৪, ২১ এপ্রিল ২০২৪

টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকের হাতে তুলে দিলেন স্বামী

ছবি : ডেইলি মেসেঞ্জার

কুমিল্লার বরুড়ায় মাত্র ৫ হাজার টাকার বিনিময়ে নিজের স্ত্রীকে তিন ধর্ষকের হাতে তুলে দিয়েছেন আবুল খায়ের নামের মাদকাসক্ত এক স্বামী। এতে তিনজনে মিলে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন। শুক্রবার রাতে ধর্ষক চক্রকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

এরআগে গত বুধবার (১৭ এপ্রিল) উপজেলার শাকপুর এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার ভুক্তভোগী নারী থানায় এসে অভিযোগ করলে ৩ ধর্ষককে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, উপজেলার শাকপুর এলাকার মাদক কারবারি নূরু মিয়া, মনির হোসেন এবং মহিন।  

স্থানীয়রা জানায়, শাকপুর এলাকার তাজুল ইসলামের ছেলে আবুল খায়ের একজন মাদকাসক্ত। গত বুধবার মাদক সেবনের টাকা না থাকায় একই এলাকার মাদক কারবারি নূরু, মনির ও মাহিনের কাছে মাত্র ৫ হাজার টাকায় নিজ স্ত্রীকে বন্ধক রেখে মাদকের টাকা জোগাড় করেন স্বামী আবুল খায়ের। পরে বন্ধক নিয়ে ওই নারীকে ফসলি জমির গভীর নলকূপের ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নারী তার বাবার বাড়ি মুরাদনগরে চলে যান। পরে শুক্রবার তার পরিবারের লোকজন নিয়ে বরুড়া থানায় এসে অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তিন ধর্ষককে গ্রেপ্তার করে। 

বরুড়া থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ভিকটিম নারী তিন ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700