ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

স্কুলছাত্র নিবির হত্যা মামলায় গ্রেপ্তার ১

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৬, ২২ এপ্রিল ২০২৪

স্কুলছাত্র নিবির হত্যা মামলায় গ্রেপ্তার ১

ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্র নিবির শেখ (১৩)  হত্যা মামলায় প্রতিবেশী রফিকুল ইসলাম ওরফে মানিক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) ভোরে নিজ বাড়ি থেকে গ্রেপ্তারের পর দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়।

রফিকুল ইসলাম পৌর শহরের সালন্দর মাদ্রাসাপাড়ার বাসিন্দা। পুলিশ জানিয়েছে তাঁর বাড়ি থেকে রক্তমাখা বস্তা, দড়িসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে। এসব আলামত ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, ফরেনসিক ল্যাবে পাঠানো আলামতের সঙ্গে শিশুটির ডিএনএ মিলে গেলে রফিকুল ইসলাম হত্যায় জড়িত আছে কিনা স্পষ্ট হবে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হয়েছে আদালতে।

এর আগে, (১৮ এপ্রিল) দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় নিবির। শনিবার (২০ এপ্রিল) ভোরে জেলা শহরের সালন্দর মাদ্রাসা পাড়ায় শিশুটির নিজ বসতবাড়ির এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই দিন শিশুর মা মোছা. শিল্পি খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সদর থানায় একটি হত্যা মামলাটি দায়ের করেন। নিবির ওই মহল্লার ওমান প্রবাসী আব্দুস সালাম বাবলুর ছেলে। সে সালন্দর কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ত।

মেসেঞ্জার/আরিফ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700