ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

ফরিদপুরের পঞ্চপল্লীর ঘটনাকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করা হচ্ছে : পুলিশ সুপার

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:২২, ২৪ এপ্রিল ২০২৪

ফরিদপুরের পঞ্চপল্লীর ঘটনাকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করা হচ্ছে : পুলিশ সুপার

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে প্রতিমায় আগুন দুই ব্যক্তি নিহতের ঘটনায় মামলার অগ্রগতি সন্তোষজনক বলে জানিয়েছে ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোরশেদ আলম।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম জানান, পঞ্চপল্লীর ঘটনায় সন্তোষজনক অগ্রগতি হয়েছে। এরই মধ্যে ১২ জনকে আটক করা হয়েছে। যাদের মধ্যে জনকে আদালতে সোপর্দ করা হয়।

বাকিদের বুধবার (২৪ এপ্রিল) আদালতে উপস্থাপন করা হবে। আদালতে উপস্থাপন করা চার জনের মধ্যে দুইজন দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে বলেও জানান তিনি।

পুলিশ সুপার আরও জানান, ঘটনার সাথে যারা সম্পৃক্ত ছিল তাদের অনেককেই এরই মধ্যে শনাক্ত করা হয়েছে খুব শীঘ্রই তাদের আইনের আওতায় আনা হবে।

দিকে মঙ্গলবার (২৩ এপ্রিল) ফরিদপুরের মধুখালীতে মানববন্ধনের নামে কয়েক ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে রাখা এবং পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ সহ আন্দোলনের নামে একটি পক্ষ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার এবং পুলিশের তদন্তকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে বলেও উল্লেখ করেন পুলিশ সুপার।

মঙ্গলবার এর ঘটনায় একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ফেসবুকে গুজব রটানো হলেও কেউ মারা যাননি বলে জানান তিনি।

সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হোসাইন মো. সালাউদ্দিন সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, গত ১৮ এপ্রিল রাতে জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে প্রতিমায় আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধতার মারপিটে দুই শ্রমিক নিহত হয়। ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়।

মেসেঞ্জার/নাজিম/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700