ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

গোপালগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৩, ৫ মে ২০২৪

আপডেট: ২২:১৩, ৫ মে ২০২৪

গোপালগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

গোপালগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা ছাত্র জসিম সিকদারকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিতাকে মারাত্মক অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৫ মে) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ধর্ষক জসিম সিকদারকে বাবা-মায়ের সাথে নানা বাড়ি সদর উপজেলার উরফি ইউনিয়নের গোপালপুর গ্রামে বসবাস করে। সে গোপালগঞ্জ আলিয়া মাদ্রাসার ৭ম শ্রেনীর শিক্ষার্থী। ধর্ষক ও ধর্ষিতা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন।

ধর্ষিতার মা জানান, গতকাল শনিবার বিকেলে তিনি উঠানে কাজ করছিলেন। এসময় তার মেয়েকে ফুসলিয়ে ধর্ষক জসিম বাড়ির এক ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে। পরে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। মেয়ের কান্না শুনে ঘরে গিয়ে মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি।

এরপর রাত ৯ টার দিকে ওই শিশুকে মারাত্মক অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, ধর্ষিতার পিতার মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক জসিম সিকদারকে গ্রেপ্তার করা হয়।

মেসেঞ্জার/বাদল/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768