ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

যশোরে মোবাইল কিনে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ১০:১০, ৩০ এপ্রিল ২০২৪

যশোরে মোবাইল কিনে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

যশোরের শার্শায় মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা মায়ের উপর অভিমান করে নিশিতা ইসলাম (১৩) নামে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার(২৯ এপ্রিল) বিকেলের দিকে নিজ ঘরের সিলিং ফ্যান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিশিতা ইসলাম গোপালগঞ্জ জেলার সদর থানার ৪নং ওয়ার্ড চন্দ্রদিঘলীয়া গ্রামের আবু আনসারের মেয়ে। আবু আনসার চাকরি সুবাদে বর্তমান শার্শার বাগআঁচড়ার মাহাবুব আলমের বাড়ির ভাড়াটিয়া।

স্থানীয় সুত্রে পুলিশ জানায়, মেয়েটি শার্শা উপজেলায় বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়াশোনা করতো। গত কয়েকদিন যাবত সে তার পিতা মাতার কাছে একটি স্মার্ট ফোন কেনার বায়না ধরে। এ দিন বিকালে মোবাইল ফোন কিনে না দেওয়ায় তার মায়ের সাথে সে অভিমান করে ঘরে চলে যায়। পরে অনেক সময় ঘর থেকে বের না হওয়ায় তার মায়ের সন্দেহ হয়। পরে অনেক ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ  দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে এবং পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/জামাল/ফারদিন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768