ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

সাভারে এসি বিস্ফোরণে দগ্ধ নাহিদ মারা গেছেন

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩১, ৩০ এপ্রিল ২০২৪

সাভারে এসি বিস্ফোরণে দগ্ধ নাহিদ মারা গেছেন

ছবি : সংগৃহীত

ঢাকার সাভারে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ নাহিদ কাওসার (৪৩) মারা গেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোররাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দগ্ধ হওয়ার পর ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর তাঁর মৃত্যু হলো।

নিহত নাহিদ কাওসার সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি গেন্ডা বাজারে আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামে একটি দোকানে কাপড়ের ব্যবসা করতেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন মো. তরিকুল ইসলাম বলেন, নাহিদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল। গতকাল সোমবার অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে আজ ভোররাত ৩টার দিকে তিনি মারা যান।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাত ৯টার দিকে সাভার পৌর এলাকার গেন্ডা বাসস্ট্যান্ডে আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামের একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ওই টেইলার্সের মালিক ইউসুফ আলী (৪৫) ও তার বন্ধু নাহিদ কাওসার (৪৩) এবং আমজাদ হোসেন (৬০) দগ্ধ হন। এছাড়াও পথচারীসহ আহত হন আরও অন্তত চারজন। দগ্ধদের মধ্যে আমজাদ হোসেন গত ১৭ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক ইউসুফ আলী চিকিৎসাধীন রয়েছেন। তাঁর অবস্থার উন্নতি হচ্ছে।

মেসেঞ্জার/সজিব

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768