ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

পঞ্চগড় সদর উপজেলার চেয়ারম্যান হলেন শুভ

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪১, ৮ মে ২০২৪

আপডেট: ২১:৩১, ৮ মে ২০২৪

পঞ্চগড় সদর উপজেলার চেয়ারম্যান হলেন শুভ

ছবি : মেসেঞ্জার

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে পঞ্চগড় জেলার তিন উপজেলায় (পঞ্চগড় সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী) নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (৮ মে) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ১৫৬টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। এ নির্বাচনে তিনটি উপজেলার চেয়ারম্যান পদে ১০ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রতিদ্বন্ধিতা করেন।

পঞ্চগড় সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে এগিয়ে রয়েছেন ঘোড়া প্রতিকের সাবেক ছাত্রলীগ নেতা মো: শাহনেওয়াজ প্রধান শুভ। একাধিক কেন্দ্রের প্রাপ্ত ফলাফল যাচাই করে দেখা যায় তিনি ব্যাপক ভোটে এগিয়ে রয়েছেন। এতে করে শুভই হতে যাচ্ছেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান। এ নিয়ে ফেসবুকে নানা পোস্ট দিতে দেখা গেছে।

এ উপজেলার চেয়ারম্যান পদে অপর দুই প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম। তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে ভোট লড়াই করলেও অনেক ভোটের ব্যবধানে পিছিয়ে রয়েছে। এছাড়াও সাবেক ব্যাংক কর্মকর্তা সুমন চন্দ্র রায় আনারস প্রতীক নিয়ে ভোট লড়াই করছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক উড়ো জাহাজ ও মাসুদ পারভেজ চশমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিলুফার ইয়াসমিন কলস, নাছিমা খাতুন ফুটবল, কাজল রেখা প্রজাপতি ও সাবিনা ইয়াসমিন হাঁস প্রতীকে লড়ছেন।

মেসেঞ্জার/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768