ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

নলডাঙ্গার নতুন চেয়ারম্যান হলেন ইঞ্জিনিয়ার রবিউল

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৪, ৯ মে ২০২৪

আপডেট: ০৯:৫৫, ৯ মে ২০২৪

নলডাঙ্গার নতুন চেয়ারম্যান হলেন ইঞ্জিনিয়ার রবিউল

ছবি : মেসেঞ্জার

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১১ হাজার ২৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জোড়া ফুল প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৌহিদুর রহমান লিটন কাপ-পিরিচ প্রতীক নিয়ে ১০ হাজার ৭১৭ ভোট পান। বুধবার (৮মে) রাতে বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ও নলডাঙ্গা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম।

৫৪টি ভোটকেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর গননা শেষে একে একে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।  নলডাঙ্গা উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে খালেদ মাহমুদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীক নিয়ে রিয়া পারভিন বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় ৫৪টি ভোটকেন্দ্রে ১ লাখ ১৭ হাজার ১৫১ জন ভোটার রয়েছে। যার মধ্য পুরুষ ভোটার ৫৯ হাজার ৯৮ জন এবং নারী ভোটার ৫৮ হাজার ৫৩ জন। এ উপজেলায় তিন পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মেসেঞ্জার/আরিফ/দিশা

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768