ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

ভোটে দাঁড়িয়ে বিএনপি থেকে বহিস্কৃত হওয়া দুই নেতার জয়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৫, ৯ মে ২০২৪

আপডেট: ১০:০৮, ৯ মে ২০২৪

ভোটে দাঁড়িয়ে বিএনপি থেকে বহিস্কৃত হওয়া দুই নেতার জয়

ছবি : মেসেঞ্জার

চাঁপাইনবাবগঞ্জের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন দুই সাবেক বিএনপি নেতা। তারা দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। এর কারনে ইতিমধ্যেই তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে। দলীয় বহিস্কার আদেশ মাথায় নিয়েই তারা শেষ পর্যন্ত ছিলেন ভোটের মাঠে।

তারা হলেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের বেসরকারিভাবে নির্বাচিত মোহা. আশরাফ হোসেন আলিম, আনাসর প্রতীকে তিনি পেয়েছেন ৪০ হাজার ৬২০ ভোট, তার নিকটতম আওয়ামী লীগের মো. হুমায়ূন রেজা ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ৬১ ভোট।

অন্যদিকে ভোলাহাট উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, আনোয়ারুল ইসলাম। তিনি চিংড়ি প্রতীকে ভোট পেয়েছেন ১৩ হাজার ৮৪, তার নিকটতম আওয়ামী লীগের আব্দুল খালেক কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৭৬৬ ভোট।  

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলায় বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহা. আব্দুল কাদের। নির্বাচনে ঘোড়া প্রতীকে তিনি পেয়েছেন ৩৩ হাজার ৯৯২টি। তার নিকটতম আরেক আওয়ামী লীগ নেতা মো. আবু রেজা মোস্তফা কামাল আনারস প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৮৭০ ভোট।

ভোট গণনা শেষে বুধবার রাতে স্ব-স্ব উপজেলা থেকে উপজেলা নির্বাচন কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

মেসেঞ্জার/দিশা

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768