ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

উপজেলা নির্বাচনে ঝিনাইদহ সদরে মাসুম, কালীগঞ্জে বিজয়ী শিবলী

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২০, ৯ মে ২০২৪

উপজেলা নির্বাচনে ঝিনাইদহ সদরে মাসুম, কালীগঞ্জে বিজয়ী শিবলী

ছবি : মেসেঞ্জার

উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল প্রকাশ করা হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের মোঃ মিজানুর রহমান মাসুম ও কালীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে শিবলী নোমানী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। 

ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম আনারস প্রতীকে ৫০ হাজার ৭ শ‘ ৪৬ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বদ্বী জে,এম রশীদুল আলম দোয়াত কমল প্রতীকে  ৪৩ হাজার ১ শ‘ ৭০ ভোট পেয়েছেন।

অপর দিকে কালীগঞ্জ উপজেলায় আনারস প্রতীকে শিবলী নোমানী ৪২ হাজার ৬ শ‘ ৭৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান ৫ হাজার ২ শ‘ ৭২ ভোট ভোট পেয়েছেন।

এছাড়া ঝিনাইদহ সদরে ভাইস চেয়ারম্যান উড়োজাহাজ প্রতীকে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতি প্রতীকের বর্ষা হিজরা, কালীগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন নির্বাচিত হন।

উল্লেখ্যঃ এবারের নির্বাচনে ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ১০, ভাইস চেয়ারম্যান পদে ১০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রতিদ্বন্দ্বীতা করেছিল।

ঝিনাইদহ জেলা রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোখলেছুর রহমান জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে দুই উপজেলায় ৩৪ টি মোবাইল টিম, ৪ টি স্ট্রাইকিং ফোর্স ও ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। এছাড়াও প্রতিটি কেন্দ্রে ৪ জন পুলিশ সদস্য ও ১৩ জন আসনার সদস্য উপস্থিত ছিল।

মেসেঞ্জার/বিপাশ/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768