ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৮, ১০ মে ২০২৪

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

ছবি: সংগৃহীত

মেহেরপুর সদরে সালেহা খাতুন নামের তিন সন্তানের জননীকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী এলাহি বক্স। শুক্রবার (১১ মে) সকালে সদর উপজেলার গোভীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকাবাসী তার স্বামীকে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে। এলাহি বক্স একই গোভিপুর ভিটাপাড়ার খোদা বাক্সের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালের দিকে সালেহা খাতুন ওয়াশরুমে যাওয়ার জন্য ঘর থেকে নামেন। এসময় তার স্বামী এলাহি বক্স ধারালো হাসুয়া দিয়ে তাকে উপুর্যপুরি কোপাতে শুরু করেন। সালেহা খাতুনের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলেও তাকে শেষ রক্ষা করতে পারেননি। পরে ছালেহা খাতুনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা আরও জানান, এলাহি বক্স মানসিক রোগী। তবে কি কারনে তার স্ত্রীকে হত্যা করল সে ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসি খুনিএলাহী বক্সকে ধরিয়ে দিয়েছে। তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। তদন্ত শেষে হত্যার উদ্দেশ্যে জানা যাবে।

মেসেঞ্জার/মাহাবুব/ফারদিন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768