ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

নাটোরে চেয়ারম্যান প্রার্থী মিলন গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৪:১৭, ১০ মে ২০২৪

নাটোরে চেয়ারম্যান প্রার্থী মিলন গ্রেপ্তার

ছবি: মেসেঞ্জার

নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান’র ভোট করায় রুবেল ইসলাম নামে একজনকে মারপিট ও জখমের ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার গাড়ী চালক বাশারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ মে) মিলনকে তালতলা হাফরাস্তা চেম্বার থেকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় মিলনকে প্রধান আসামী করে ১২জনের নাম উল্লেখ করে মামলা করেছে ভুক্তভোগি। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এর কাপ পিরিচ মার্কায় ভোট করেন তালতলা হাফরাস্তা এলাকার রুবেল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে গতরাত ৯টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার সমর্থকরা রুবেল ইসলামকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় মিলনের চেম্বারে। সেখানে ব্যাপক মারপিট করা হয় রুবেলকে। এসময় হাত, পা ও মাথায় গুরুতর  জখম করা হয়।

পরে নাটোর ডিবি ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলনের চেম্বার থেকে রুবেল ইসলামকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ প্রথমে মিলনের গাড়ী চালক বাশারকে আটক করে। পরে রাতেই অভিযান চালিয়ে মিলনকে সদর থানায় নেওয়া হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মিলনকে প্রধান আসামী করে ১২জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছে ভুক্তভোগি। সেই মামলায় মিলন ও তার গাড়ী চালককে গ্রেপ্তার করা হয়েছে। বাঁকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মেসেঞ্জার/আরিফুল/ফারদিন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768