ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

টাঙ্গাইলে ধানখেতে মিলল গৃহবধুর মরদেহ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৮, ১০ মে ২০২৪

টাঙ্গাইলে ধানখেতে মিলল গৃহবধুর মরদেহ

ছবি : মেসেঞ্জার

টাঙ্গাইলের নাগরপুরে ধানখেতের আইল থেকে অঞ্জনা বেগম (৪২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ মে) সকালে উপজেলার কাঠুরী গ্রাম থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হয়।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অঞ্জনা বেগম (৪২) বেকড়া ইউনিয়নের বারাপুষা গ্রামের মো: নজরুল ইসলামের স্ত্রী।

অঞ্জনা বেগমের ছেলের বউ প্রিয়া আক্তার জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাবার বাড়ি বেকড়া গ্রামের উদ্দেশে নিজ বাড়ি থেকে বের হন অঞ্জনা বেগম।

শুক্রবার সকাল ৮টার দিকে খবর পান কাঠুরী গ্রামের একটি ধানখেতের আইলে এক নারীর মরদেহ পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে দেখতে পান তাঁর শাশুড়ি মৃত অবস্থায় পড়ে আছেন।

নিহতের স্বামী মো. নজরুল ইসলাম বলেন, ‘গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কাজের জন্য বাইরে চলে যাই। বাড়ি ফিরে এসে ছেলের বউয়ের কাছে তাদের শাশুড়ি কোথায় গেছে জানতে চাইলে বলে বাপের বাড়ি গেছে। সকালে খবর পাই ধানখেতে পড়ে আছে।

নিহত ওই নারীর বাবা গনি মিয়া বলেন, ‘আমার মেয়ে কাল বাড়িতে আসে নাই। সকালে তার মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসি।

স্থানীয় বাসিন্দা বাহাদুর মিয়া বলেন, ‘সকাল ৭টার দিকে ধানখেতে পানি দেওয়ার জন্য শ্যালো মেশিনঘরে যাওয়ার সময় খেতের আইলে মহিলার মরদেহ পড়ে থাকতে দেখি। পরে আশপাশের লোকজনকে বিষয়টি জানাই।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

মেসেঞ্জার/রেজাউল/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768