ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

টেকনাফে ১ লক্ষ ৫ হাজার ইয়াবাসহ আটক ১

উখিয়া-টেকনাফ প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৪, ১০ মে ২০২৪

টেকনাফে ১ লক্ষ ৫ হাজার ইয়াবাসহ আটক ১

ছবি : মেসেঞ্জার

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া ঘাট থেকে লক্ষ হাজার পিস ইয়াবাসহ পাচারকারীকে আটক করেছে কোস্ট গার্ডের সদস্যরা।

আটককৃত ব্যক্তি হলেন- টেকনাফ কচুবুনিয়া এলাকার আব্দুস সালামের ছেলে আবুল কালাম (৩৬) কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা খন্দকার মুনিফ তকি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১০ মে) সকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়া ঘাট হয়ে কক্সবাজারে মাদকের একটি বড় চালান পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ডের একটি আভিযানিক দল ছদ্মবেশে বাহারছড়া ঘাটের বিভিন্ন স্থানে অবস্থান করে।

এক পর্যায়ে ভোর হয়ে সকাল গড়ায় এবং আনুমানিক সকাল সাড়ে ১০ টার দিকে সাবরাং ইউনিয়নস্থ বাহারছড়া ঘাটে সমুদ্র থেকে আগত একটি ফিশিং বোট থেকে সন্দেহজনক জন ব্যক্তিকে নামতে দেখা যায়।

কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দিলে বোটটি পুনরায় সমুদ্রের দিকে চলে যায় এবং নেমে যাওয়া ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে আটককৃত ব্যক্তি আবুল কালাম (৩৬) কে তল্লাশী করে তার নিকট থাকা একটি কাঁটা জেরিকেন থেকে লক্ষ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা আটককৃত ব্যক্তির পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

মেসেঞ্জার/শহিদুল/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768