ঢাকা,  সোমবার
১৭ জুন ২০২৪

The Daily Messenger

সৎ-যোগ্য ও নতুন নেতৃত্বের আহবানে ভোটের মাঠে ইঞ্জিনিয়ার সুজা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৭, ২৬ মে ২০২৪

সৎ-যোগ্য ও নতুন নেতৃত্বের আহবানে ভোটের মাঠে ইঞ্জিনিয়ার সুজা

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন উপজেলার টি ইউনিয়নের মোট লাখ হাজার ৫২৪ ভোটারের ভোট প্রয়োগে ২৯ মে অনুষ্ঠিত হবে। এখানে মোট চেয়ারম্যান পদে জনভাইস চেয়ারম্যান পদে জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে জন মিলে মোট প্রার্থী শেষ মহুর্তের প্রচারণা চালাচ্ছেন।

এর মধ্যে উদীয়মান যুবক ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম সুজা চেয়ারম্যান পদে তার আনারস প্রতীক নিয়ে ফুলবাড়ী উপজেলার টি ইউনিয়নে সৎ-যোগ্য নতুন নেতৃত্বের আহবান নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বলছেন আমি মহান আল্লাহ পাকের রহমতে আপনাদের ভোটে চেয়ারম্যান নিবার্চিত হলে আপনাদের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাবো।

আব্দুস ছালাম সুজা তার বক্তৃতায় আরও বলেন, আমি কোনোদিন দুর্নীতি করেনি। চেয়ারম্যান হলে কোনো দুর্নীতি করবোনা দুর্নীতি করতেও দিবোনা। আমি আপনাদের আমৃত সেবা দিতে চাই।

২৯ মের নির্বাচনটি সুষ্ঠু স্বাভাবিক হবে বলে আমরা জানতে পেরেছি। তাই কোনো প্রপাগান্ডায় কান না দিয়ে ২৯ মে সকালে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন বলে জানান এই প্রার্থী।

উল্লেখ্য যে, এবার ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রতিদ্ধন্দ্বী প্রার্থীরা হলেন- লুৎফর রহামান বাবু (কাপ-পিরিচ), গোলাম রব্বানী সরকার (মোটরসাইকেল)

মেসেঞ্জার/ইউনুছ/আপেল

Advertisement