ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

গ্র্যামিজয়ী সংগীতশিল্পী মেন্ডিসা মারা গেছেন

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৪:২৬, ২০ এপ্রিল ২০২৪

গ্র্যামিজয়ী সংগীতশিল্পী মেন্ডিসা মারা গেছেন

ছবি : সংগৃহীত

আমেরিকান আইডল তারকা এবং গ্র্যামি পুরস্কার বিজয়ী সংগীতশিল্পী মেন্ডিসা মাত্র ৪৭ বছর বয়সে মারা গেছেন। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে রহস্যজনকভাবে মৃত অবস্থায় পাওয়া গেছে গায়িকাকে। 

ফ্র্যাঙ্কলিন পুলিশ বিভাগ তাঁর মৃত্যুর তদন্ত শুরু করেছে। মেন্ডিসার প্রতিনিধি একটি বিবৃতির মাধ্যমে গায়িকার মত্যুর সংবাদটি নিশ্চিত করেছে। 

ন্যাশভিলের ফিস্ক ইউনিভার্সিটিতে অধ্যয়নরত অবস্থায় মেন্ডিসা ফিস্ক জুবিলি গায়কদের সঙ্গে সংগীত চর্চা শুরু করেন। ২০০৬ সালে আমেরিকান আইডলের সিজন ৫-এ অংশগ্রহণের পর মেন্ডিসা খ্যাতি অর্জন করেন, যেখানে তিনি বিজয়ী টেলর হিক্সের সাথে প্রতিযোগিতা করে দর্শকদের মন জয় করেছিলেন।

শো’তে তাঁর সাফল্যের পরে তিনি ২০০৭ সালে তাঁর প্রথম অ্যালবাম ‘ট্রু বিউটি’ প্রকাশ করেন এবং খ্রিস্টান সংগীতে নিজের কর্মজীবন শুরু করেন। তাঁর সংগীত ক্যারিয়ারও ছিল সফল।

তিনি যথাক্রমে ২০০৫, ২০০৭, ২০১০, ২০১৩ এবং ২০১৪ সালে সমসাময়িক খ্রিস্টান মিউজিক অ্যালবাম, পপ/সমসাময়িক গসপেল অ্যালবাম এবং সেরা গসপেল/সমসাময়িক খ্রিস্টান সংগীত পারফরম্যান্স বিভাগে একাধিক গ্র্যামি পুরস্কারে মনোনয়ন পেয়েছেন। তাছাড়াও ২০১৩ সালের ওভারকামার অ্যালবামের জন্য সেরা সমসাময়িক খ্রিস্টান সংগীত অ্যালবাম বিভাগে গ্র্যামি জিতেছেন মেন্ডিসা।

মেসেঞ্জার/ফারিয়া

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700