ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

‘পুনর্জন্ম’র প্রযোজক রূহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৩:১৯, ৯ মে ২০২৪

‘পুনর্জন্ম’র প্রযোজক রূহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

পুনর্জন্মনাটকের নির্বাহী প্রযোজক মাসুদুল মাহমুদ রূহান (২৭) মারা গেছেন। রাজধানীর পূর্ব রায়েরবাজার এলাকার একটি মেস থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ( মে) দিবাগত রাত ১টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য মরদেহটি বৃহস্পতিবার (৯ মে) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।

মাসুদুল মাহমুদ রুহানরেডরামচলচ্চিত্র, ‘দ্যা সাইলেন্সওয়েব সিরিজ, ‘আমি কি তুমিসহ আরও বহু নাটক ওয়েব সিরিজের প্রযোজনার দায়িত্বে ছিলেন। নির্মাতা ভিকি জাহেদের সঙ্গে অধিকাংশ প্রজেক্টে কাজ করেছেন।

ব্যক্তিজীবনে সম্প্রতি বিবাহবিচ্ছেদ ঘটে রুহানের। ২০২০ সালে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেই সংসার মাসখানেক আগেই ভেঙে যায় তার। এরপর থেকেই অবসাদে ভুগছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা যায়, এক মাস আগে স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় রুহানের। গত দুই মাস ধরে পূর্ব রায়েরবাজারের ওই মেসে থাকতে শুরু করেন তিনি। চলচ্চিত্রের বিভিন্ন শুটিংয়ের কারণে দেশের বিভিন্ন জায়গায় তার আসা যাওয়া বেশি ছিল। যখন ঢাকায় ফিরতেন তখন ওই মেসে গিয়ে থাকতেন। তার রুমমেট বুধবার রাত ১১টার দিকে মেসে ফিরে দরজা খুলে ভেতরে ঢুকে দেখেন, ফ্যানের সাথে বিছানার চাদর পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন রুহান। সঙ্গে সঙ্গে তিনি আশপাশের লোকজনকে ডেকে আনেন। পরবর্তীতে তাদের মাধ্যমে খবর পেয়ে মধ্যরাতে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

মেসেঞ্জার/ফামিমা

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768