ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ২০:০৬, ২৬ এপ্রিল ২০২৪

বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’

ছবি : সংগৃহীত

চলতি ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের সুপার লিগ পর্বের দ্বিতীয় রাউন্ডে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে বিতর্কিত ক্যাচ আউট হন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ব্যাটার মুশফিকুর রহিম।

(২৫ এপ্রিল) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করে ৩১৮ রান করে মোহামেডান। জবাব দিতে নেমে প্রাইম ব্যাংক ইনিংসের ৩৪তম ওভারে অফ স্পিনার নাঈম হাসানের বলে ডিপ মিড উইকেট দিয়ে মারতে গিয়ে আকাশে বল তুলে দেন মুশফিক।

সেখানে ড্রাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ নেন আবু হায়দার রনি। কিন্তু টিভি রিপ্লেতে দেখা গেছে বল হাতে থাকা অবস্থায় বাউন্ডারির লাইনের সীমানায় স্পর্শ করে রনির পা।

কিন্তু কোন টিভি রিপ্লের সাথে ডিপিএলের ম্যাচে তৃতীয় আম্পায়ারের ব্যবস্থা না থাকায় অন-ফিল্ড আম্পায়ারদের সিদ্বান্ডে আউট হন মুশফিক।

এ  আউটের ঘটনায় কাল কোন প্রতিক্রিয়া না জানালেও, আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে রনির নেওয়া ঐ ক্যাচের স্ক্রিনশট পোস্ট করেন মুশফিক।

লাল বৃত্ত দিয়ে রনির পা চিহ্নিত করে মুশি বুঝিয়েছেন, সীমানার দড়ি স্পর্শ করেছে রনির পা। ঐ ছবির ক্যাপশনে ‘স্যালুট’ দেওয়ার তিনটি ইমোজি দিয়ে ইংরেজিতে মুশফিক লিখেছেন, ‘মাশা আল্লাহ।’

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700