ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

সিলেটে বৃষ্টির হানা, বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১৭:৩১, ৩০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৩৪, ৩০ এপ্রিল ২০২৪

সিলেটে বৃষ্টির হানা, বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ

ছবি: সংগৃহীত

বৈশাখের তীব্র দাবদাহে পুড়ছে গোটা দেশ। তাপমাত্রা পেরিয়েছে ৪০ এর ঘর। দেশবাসী বৃষ্টির জন্য চাতকের মতো চেয়ে আছে। সারা দেশে যখন বৃষ্টির জন্য হাহাকার তখন সিলেটে বাংলাদেশ বনাম ভারতের ম্যাচে হানা দিয়েছে বৃষ্টি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। টস জিতে এদিন আগে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে নিগার সুলতানা জ্যোতির দল। ১১ ওভারে মাত্র ৭০ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলেছে টাইগ্রেসরা। তবে এরপরেই মুষলধারে বৃষ্টি নেমেছে। ফলে এই মুহূর্তে বন্ধ রয়েছে খেলা।

চলতি বছর বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের আগে বাংলাদেশে টি-টোয়েন্টি সিরিজ খেলতে এসেছে ভারত। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে সহজেই আত্মসমর্পণ করেছে টাইগ্রেসরা। দ্বিতীয় টি-টোয়েন্টিতেও ব্যাট হাতে সুবিধা করতে পারছেন না মুরশিদারা। ১১ ওভারে ৭০ রান তুলতেই হারিয়েছে ৫ উইকেট। এরই মধ্যে সাজঘরে ফিরে গেছেন দিলারা, সোবহানা, অধিনায়ক নিগার সুলতানা, ফাহিমা ও সুলতানা খাতুন।

ষষ্ঠ উইকেট জুটিতে ব্যাট করছেন ওপেনার মুরশিদা ও রিতু মনি। ২৮ বলে ২৫ রানে ব্যাট করছেন মুরশিদা। এছাড়া সোবহানা মুস্তারি ১৫ বলে ১৯ রান করেছেন।

১১তম ওভার শেষেই মুষলধারে বৃষ্টি নামে। সারা দেশে তীব্র দাবদাহ চললেও সিলেটে বেশ কয়েকদিন ধরেই হচ্ছে বৃষ্টি। আজকের ম্যাচেও ছিল বৃষ্টির পূর্বাভাস।

মেসেঞ্জার/হাওলাদার

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768