ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১৭:৫৫, ১০ মে ২০২৪

আপডেট: ১৮:০০, ১০ মে ২০২৪

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ছবি : সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত হয়ে যাওয়ায় বাংলাদেশের বাকি দুই ম্যাচ। তবে বিশ্বকাপ প্রস্তুতির জন্য কিছু পরীক্ষা–নিরীক্ষা চলছে টাইগার স্কোয়াডে, তাই একেবারে গুরুত্বহীনও নয় এই ম্যাচগুলো। শুক্রবার (১০ মে) চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশ রোডেশিয়ানদের মুখোমুখি হয়েছে।

টস হেরে আগে ব্যাটিং করবে নাজমুল হোসেন শান্ত’র দল। এই ম্যাচের একাদশে টাইগাররা তিনটি পরিবর্তন এনেছে। ইতোমধ্যে সিরিজের প্রথম তিন ম্যাচই হয়েছিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। যার সবকটিতেই জিতে টি-টোয়েন্টি সিরিজ নিজেদের দখলে নিয়েছে বাংলাদেশ। এবার সিরিজ ফিরেছে মিরপুরের শের-ই বাংলায়।

এই ম্যাচের আগে টাইগারদের স্কোয়াডে পরিবর্তন আনা হয়েছিল। ফলে নিশ্চিতভাবেই যে একাদশে কয়েকটি পরিবর্তন আসছে সেটি ছিল অনুমেয়। স্কোয়াডে নতুন করে যুক্ত হওয়া সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার এই ম্যাচের একাদশে ফিরেছেন।

তিন তারকা ক্রিকেটারকে সুযোগ দিতে গিয়ে বাদ পড়েছেন লম্বা সময় ধরে ব্যাটিংয়ে ধুঁকতে থাকা ওপেনার লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। ফলে আগে ব্যাটিং করবে বাংলাদেশ। অবশ্য টস জিতলেও তারা আগে ব্যাটিং নিতেন বলে জানিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তাই টসের সিদ্ধান্তে খুশি তিনি।

বাংলাদেশ একাদশ : তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, জাকের আলি অনিক, রিশাদ হোসেন, তানভীর ইসলাম, তানজিম হাসান সাকিব, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

মেসেঞ্জার/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768