ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার নিয়ে হুঁশিয়ারি ইসির

নরসিংদী প্রতিনিধি 

প্রকাশিত: ২১:২০, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:২১, ১৮ এপ্রিল ২০২৪

উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার নিয়ে হুঁশিয়ারি ইসির

ছবি : ডেইলি মেসেঞ্জার

উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মোঃ আলমগীর।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে নরসিংদী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখানে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয়, সেটা দেখার সুযোগ নির্বাচন কমিশন এবং নির্বাচন সংশ্লিষ্টদের কারও নেই। এখানে সবাই সমান এবং সবাই সমান সুবিধা পাবেন।

নির্বাচন কমিশনার আরও বলেন, আমাদের একটাই উদ্দেশ্য, নির্বাচনটা হতে হবে নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ, যেটা আপনারা জাতীয় সংসদ নির্বাচনের ক্ষেত্রে দেখেছেন। জাতীয় নির্বাচনের মতই ভাল নির্বাচন করার জন্য যা যা করার দরকার তা করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে। নির্বাচনে যাতে কেউ প্রভাব বিস্তার না করেন, সে বিষয়ে সকলকে সচেতন ও বিরত থাকার আহবান জানান এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কেউ যদি চাপ অনুভব করেন সুনির্দিষ্ট তথ্য প্রমাণসহ অভিযোগ করার অনুরোধ জানান ইসি মো: আলমগীর। 

এছাড়া বিভিন্ন মাধ্যমে কোন তথ্য প্রমান বা ভিডিও ছবি পেলেও আমরা আইন অনুযায়ী এ্যাকশনে যাই।

জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম। এসময় পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখীসহ জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র‍্যাব ও জেলার ৬ উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700