ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

নেত্রকোণা-৩ আসন

শেখ হাসিনার উন্নয়ন প্রচারে তৃণমূল চষে বেড়াচ্ছেন এডভোকেট আব্দুল মতিন

নেত্রকোণা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬:৪২, ২ জুন ২০২৩

শেখ হাসিনার উন্নয়ন প্রচারে তৃণমূল চষে বেড়াচ্ছেন এডভোকেট আব্দুল মতিন

ছবি: টিডিএম

আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কাজ তৃণমূল পর্যায়ের সাধারণ মানুষের কাছে তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক এডভোকেট মো. আব্দুল মতিন।

শেখ হাসিনা সরকারের বিশেষ উন্নয়ন কাজ যেমন- বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেল ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ছবি সম্বলিত প্রচারপত্রের (লিফলেট) মাধ্যমে প্রায় এক মাস যাবত এ প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২ জুন) সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের পাড়া দুর্গাপুর (সেগুনতলা) বাজারে ঘণ্টাব্যাপী প্রচারণা চালান এডভোকেট আব্দুল মতিন। এ সময় তিনি স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকার সাধারণ মানুষের সাথে মতবিনিময় সভায়ও মিলিত হন।

সকাল ৭টার দিকে পাড়া দুর্গাপুর (সেগুনতলা) বাজারে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহানের সভাপতিত্বে ও রফিকুল ইসলামের পরিচালনায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এডভোকেট আব্দুল মতিন। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওলামা লীগ নেতা ফরিদ আহমেদ ও পাড়া দুর্গাপুর (সেগুনতলা) বাজার কমিটির সভাপতি ওয়াকিল আহমেদ কায়েস। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবীর চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূইয়া জামান, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি একই উপজেলার আশুজিয়া ইউনিয়নের নগুয়া গ্রামের মোড়ে ও আশুজিয়া বাজারে সাধারণ মানুষের মধ্যে প্রচারপত্র বিতরণ এবং পৃথক মতবিনিময় সভা করেন।

এর আগে গত বৃহস্পতিবার (১ জুন) বিকেলে কেন্দুয়া উপজেলার রোয়াইল বাড়ি বাজারে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচারপত্র বিতরণ করেন এডভোকেট আব্দুল মতিন।

এ নিয়ে কথা হলে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর চৌধুরী বলেন, অষ্টম জাতীয় সংসদ নির্বাচন থেকে নেত্রকোণা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন এডভোকেট আব্দুল মতিন। কিন্তু এখনও এই নেতার ভাগ্যে জুটেনি মনোনয়ন। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কর্মী বান্ধব ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ এডভোকেট আব্দুল মতিনকেই মনোনয়ন দিবেন বলে প্রত্যাশা করছি আমরা।

এ বিষয়ে কথা হলে এডভোকেট আব্দুল মতিন বলেন, আমি গত ৫ মে থেকে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখি উন্নয়ন কাজগুলো তৃণমূল পর্যায়ের মানুষের মধ্যে তুলে ধরছি এবং আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি। কারণ শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আর্শীবাদস্বরূপ। আমার নেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকবে এবং নিরাপদে থাকবে। তাই শেখ হাসিনা সরকার, বার বার দরকার।

টিডিএম/এনএম

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700