ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যা

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৯, ২ মে ২০২৪

আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যা

ছবি: মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর বেধড়ক মারধরে ময়না বেগম (৫০) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী তৈমুর রহমানকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১ মে) রাত ৮টার দিকে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। এর আগে, একইদিন বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার উত্তর গাজিরচট বুড়িরবাজার টাইগার কলোনি এলাকার শাহজাহানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ময়না বেগম (৫০) আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় ভাড়া বাসায় বসবাস করে স্থানীয় গ্রামীণ নিটওয়্যার লি. নামের একটি গার্মেন্টস কারখানায় ক্লিনার পদে কাজ করতেন।

গ্রেপ্তার স্বামী তৈমুর রহমান (৬০) পেশায় একজন দিনমজুর। তাদের গ্রামের বাড়ি নওগা জেলার নিয়ামতপুর থানার নিরাপাড়া গ্রামে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বদিউজ্জামান বলেন, বুধবার বিকালে পারিবারিক কলহের জেরে বাগবিতন্ডার একপর্যায়ে ময়না বেগমকে মারধর করে তার স্বামী। পরে আহত অবস্থায় ময়না বেগমকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। নিহতের শরীরে কিল-ঘুষির আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

মেসেঞ্জার/নোমান/ফামিমা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770