ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

মাগুরায় বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ০৭:৪২, ৩০ মার্চ ২০২৪

আপডেট: ০৮:০৯, ৩০ মার্চ ২০২৪

মাগুরায় বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ছবি : সংগৃহীত

মাগুরার শালিখা উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। শুক্রবার (২৯ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শতখালী হাজামবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, যশোরের নারকেলবাড়িয়া গ্রামের নিত্যনন্দ দে’র স্ত্রী নিরুপমা দে, একই গ্রামের নারায়ণ চন্দ্র দে’র স্ত্রী পুষ্প রাণী ও কালীপদ শিকদারের ছেলে মধু শিকদার।

মাগুরার শালিখা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ জানান, মাগুরার চঞ্চল গোসাইয়ের আশ্রমে নামযজ্ঞ অনুষ্ঠান দেখে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একটি সিএনজিযোগে নামযজ্ঞ অনুষ্ঠান থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা। পথিমধ্যে শালিখা উপজেলার ছয়ঘড়িয়া হাজাম বাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি নসিমন সিএনজিকে ধাক্কা দিলে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে নিহত হন নিরুপমা ও পুষ্প। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।

ওসি মিলন কুমার ঘোষ আরও জানান, সিএনজি থেকে সিএনজিটিতে ড্রাইভারসহ মোট ৯ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ৫ থেকে ৬ জন নারী। 

আহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নিহত নিরুপমা দে'র স্বামী নিতাই দে ও সিএনজি চালক বাবলু হোসেন। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও শালিখা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা হরেকৃষ্ণ অধিকারী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700