ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

নদীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৭, ১ এপ্রিল ২০২৪

নদীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর নদী থেকে বসির আলী (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। রোববার (৩১ মার্চ) উপজেলার ভোগাই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বসির আলী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গুচ্ছ গ্রামের ইদ্রিস আলীর ছেলে। এর আগে, শনিবার (৩০ মার্চ) রাত ৯টার দিকে নদী পার হতে গিয়ে নিখোঁজ হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বসির আলী শনিবার রাত ৯ টার দিকে মদ্যপানে কিছুটা মাতাল অবস্থায় নাকুগাঁও স্থলবন্দর এলাকার ব্রিজের উত্তর পাশ দিয়ে ভোগাই নদী পার হয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় নদীতে নামলে অপরিকল্পিতভাবে তোলা বালুর প্রায় ১৫/২০ ফুট গর্তের পানিতে ডুবে যান।

পরে আশপাশের লোকজন টের পেয়ে তাকে উদ্ধারের জন্য রাতব্যাপী নদীতে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে সন্ধান না পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস অফিসে বিষয়টি অবগত করা হয়। পরে রোববার সকাল ৯ টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা ভোগাই নদী থেকে বসিরের মরদেহ উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের নালিতাবাড়ীর ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, ‘বিষয়টি অবগত হওয়ার পর জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি সাইফুল ইসলামকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে তার মরদেহ উদ্ধার করেছি।’

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, মৃতের এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মেসেঞ্জার/নাঈম/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700