ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৪, ২১ এপ্রিল ২০২৪

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

পঞ্চম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় সিরাজগঞ্জের তাড়াশে রাসেল হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

রবিবার (২১ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার রাসেল হোসেন তাড়াশ উপজেলার সাকমাল গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গত ১৫ এপ্রিল মো. রাসেল ভুক্তভোগী স্কুলছাত্রীর নিজ বাড়িতে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে গুরুতর জখম করে পালিয়ে যায়।

পরবর্তীতে স্কুলছাত্রীর পরিবার তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, ধারায় তাড়াশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

ঘটনার পর থেকে আসামি রাসেল পলাতক ছিলেন। রবিবার (২১ এপ্রিল) ভোর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে তাড়াশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামীকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১২’র সদস্যরা। পরে আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/রাসেল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700