ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনে সভাপতি-সনি, সম্পাদক-আজিম

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪০, ৪ মে ২০২৪

আপডেট: ২২:৪১, ৪ মে ২০২৪

ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনে সভাপতি-সনি, সম্পাদক-আজিম

ছবি : মেসেঞ্জার

যশোরের বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ২০২৪ নির্বাচনে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ কে এম আতিকুজ্জামান সনি এবং সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় জয়লাভ করেন আজিম উদ্দিন গাজী।

শনিবার (৪ মে) বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ভবনে উৎসব মূখর পরিবেশে ৩টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয় আর শেষ হয় বিকাল ৪ টায়।

সমিতি’র মোট ৬২০ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৪৭৬ জন। ১৩ পদের মধ্যে সভাপতি ও ২জন সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সম্পাদকসহ অন্যান্য ১০টি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কাজী শাহজাহান সবুজ। নির্বাচন পর্যবেক্ষণে উপস্থিত ছিলেন খুলনা শ্রম দপ্তরের শ্রম কর্মকর্তা গণেশ চন্দ্র বসু।

নির্বাচিতরা হলেন সভাপতি এ কে এম আতিকুজ্জামান সনি, সহসভাপতি (১) ইদ্রিস আলী, (২) মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক-আজিম উদ্দিন গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, অর্থ সম্পাদক মুছা করিম (মুছা), পরিবহণ ও বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম রিপন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রাজু আহম্মেদ, প্রচার সম্পাদক আহসান হাবিব, কার্যকরী সদস্য মোস্তাক আহম্মেদ মাখন ও কুতুব উদ্দিন গাজী।

মেসেঞ্জার/জামাল/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768