ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

রেড বুলসকে ৬-২ গোলে উড়িয়ে দিলো মায়ামি

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ০৯:০৪, ৫ মে ২০২৪

রেড বুলসকে ৬-২ গোলে উড়িয়ে দিলো মায়ামি

ছবি: সংগৃহীত

এবার ইন্টার মায়ামির জার্সিতে যেন ভিন্ন এক আবহ তৈরি করলেন আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। তার ছোঁয়ায় ফ্লোরিডা ভাসল গোলবন্যায়। ম্যাচটিতে ৬-২ গোলে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছে মায়ামি। দলটির হয়ে হ্যাটট্রিক গোল করেন  লুইস সুয়ারেজ, জোড়া গোল করেন মাতিয়াস রোজাস ও ১টি গোল করেন মেসি।

রোববার (৫ মে) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে মাঠে নামে ইন্টার মায়ামি। 

ম্যাচটিতে মেসি ১টি গোল করলেও প্রতিটা গোলে ছিল তার অবদান। অর্থাৎ মায়ামি যে ৬টি গোল পেয়েছে, সেখানে ১টি গোল সরাসরি মেসি করেছেন। আর বাকি ৫ গোলে অ্যাসিস্ট করেছেন। এ নিয়ে লিগের ১১ ম্যাচে ২৬টি অ্যাসিস্ট করলেন বিশ্বকাপজয়ী তারকা।

এ দিন প্রথম ৩০ মিনিট কোনো দলই গোলের দেখা পায়নি। আর এরপর থেকেই শুরু হয় একের পর এক গোল উৎসব। ম্যাচের লিড গোল পায় নিউইয়র্ক রেড বুলস। দলটির ফরোয়ার্ড দান্তে ভ্যানজির গোল করে বেশি সময় স্বস্তিতে থাকতে পারেননি। প্রথমার্ধের বিরতির পরে ৪৮ মিনিটে মেসির সহায়তায় সমতাসূচক গোল করেন মাতিয়াস।

মাতিয়াসকে দিয়ে গোল করিয়ে ৫০ মিনিটে নিজে গোল করেন মেসি। এরপরে ৬২ মিনিটে আবারো মাতিয়াসকে গোলের সুযোগ তৈরি করে দেন কাতার বিশ্বকাপজয়ী তারকা। ৬৮ মিনিট থেকে শুরু হয় মেসি-সুয়ারেজের উল্লাস। একে একে তিনটি গোল করে হ্যাটট্রিক করেন সুয়ারেজ। আর প্রতিটা গোলের পেছনে নায়কের ভূমিকা পালন করেন মেসি। খেলার শেষ দিকে পেনাল্টি থেকে আরও একটি গোল পায় নিউইয়র্ক। সব মিলিয়ে ৬-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মায়ামি।

মেসেঞ্জার/ফারদিন

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768