ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৩, ২৪ এপ্রিল ২০২৪

সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

ছবি: মেসেঞ্জার

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মো. দেলোয়ার হোসেন পাশাকে মনোনয়নপত্র জমাদানে বাধা, অপহরণ ও মারধরের ঘটনায় সম্পৃক্ততা থাকার অভিযোগে সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে অব্যাহতি দিয়েছেন জেলা স্বেচ্ছাসবক লীগ। মো. মোহন আলী বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) সিংড়া উপজেলা শাখার পরিদর্শন হিসেবে কর্মরত আছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসবক লীগের সভাপতি খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দায়িত্ব পালনে নির্দেশনা প্রদান করা হয়।

অব্যাহতিপত্রে জানানো হয়, আগামী ৮ মে ২০২৪ তারিখে অনুষ্ঠিতব্য সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘঠিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. দেলোয়ার হোসেন পাশাকে মনোনয়নপত্র জমাদানে বাধা প্রদান, মারপিট ও অপহরণের ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনায় দায়েরকৃত মামলার আসামি সুমনের জবানবন্দি, গণমাধ্যমে ও সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ভিডিও ফুটেজসহ বিভিন্ন মাধ্যমে প্রচারিত ঘটনায় সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীর সম্পৃক্ততা রয়েছে। যা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীতি, আদর্শ ও সাংগঠনিক শৃঙ্খল পরিপন্থী।

সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্য কলাপের সাথে সম্পৃক্ততা থাকায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিংড়া উপজেলার সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে চলতি দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের নির্দেশনা দেওয়া হয়।

মেসেঞ্জার/আরিফুল/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700