ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

মুন্সিগঞ্জে ৫৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৩, ২৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১৯:৩০, ২৪ এপ্রিল ২০২৪

মুন্সিগঞ্জে ৫৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

ছবি : মেসেঞ্জার

গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের শ্রীনগরে গভীর রাতে অভিযান চালিয়ে ১৫ লক্ষ ৯০ হাজার টাকা মূল্যের ৫৩ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় নিয়মিত মাদকদ্রব্য প্রচারের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার হরপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন র‌্যাব-১০ এর সদস্যরা।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর দেড়টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল।

তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে নিয়মিত অব্যাহত রয়েছে র‌্যাবের অভিযান। গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মাদকদ্রব্য সহ গ্রেপ্তার করা হয়েছে- কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে মো. রাকিব (৩৩), একই গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মোঃ করিম (৩১) ও কুমিল্লার মুরাদনগর উপজেলার বাহেরচর পাঁচকিত্তা গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৫) কে।

র‌্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল আরও জানান, র‌্যাবের একটি টিম শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই অভিযান চালায়।

এসময় একটি পিকআপ ভ্যানে থাকা ৯ টি প্লাষ্টিকের ড্রামের ভেতর কৌশলে লুকিয়ে রাখা বিপুল পরিমাণ গাঁজা সহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক পাঁচার ও চোরা চালানের সঙ্গে জড়িত রয়েছেন বলে স্বীকার করেছে। এই ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য পাচার আইনে মামলা রুজু করে বুধবার বিকেলে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/শুভ/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700