ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

মিল্টনের আশ্রমের ব্যক্তিদের দায়িত্বে শামসুল হক ফাউন্ডেশন

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:২৪, ৬ মে ২০২৪

মিল্টনের আশ্রমের ব্যক্তিদের দায়িত্বে শামসুল হক ফাউন্ডেশন

ছবি : সংগৃহীত

প্রতারণা নানা অনিয়মে গ্রেপ্তার হওয়াচাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারআশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা ব্যক্তিদের থাকা, খাওয়া চিকিৎসা সেবার দায়িত্ব দেওয়া হয়েছে আলহাজ শামসুল হক ফাউন্ডেশন নামের একটি প্রতিষ্ঠানকে।

সোমবার ( মে) দুপুরে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ এসব কথা জানান।

ডিবি হারুন বলেন, মিল্টন সমাদ্দার গ্রেপ্তার হয়েছেন। এই সময়ে তার আশ্রমে থাকা বৃদ্ধ, অনাথ শিশু মানসিক ভারসাম্যহীন ব্যক্তি যারা আছেন তাদেরকে আলহাজ শামসুল হক ফাউন্ডেশন থেকে সব ধরনের সেবা প্রদান করা হবে। আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের কর্ণধার গতকাল রোববার ( মে) ডিবি কার্যালয়ে এসেছিলেন। তাকে অনুরোধ করা হয়েছে মিল্টনের আশ্রমে থাকা ব্যক্তিদের খাওয়া-দাওয়া চিকিৎসা সেবা দেবেন। এছাড়া সার্বক্ষণিক একজন চিকিৎসক থাকবেন তিনি চিকিৎসা সেবা প্রদান করবেন। এতে যা খরচ হবে সেই খরচ আলহাজ শামসুল হক ফাউন্ডেশন থেকে ব্যয় করা হবে।

মিল্টন সমাদ্দারের চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে সেবা চিকিৎসা দেওয়া হবে নাকি আলহাজ শামসুল হক ফাউন্ডেশনে নিয়ে গিয়ে সেবা দেওয়া হবে- এমন প্রশ্নের জবাবে ডিবিপ্রধান বলেন, মিল্টনের আশ্রমেই সেবা চিকিৎসা দেওয়া হবে।

মেসেঞ্জার/ফামিমা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768