ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

জাবি প্রতিনিধি 

প্রকাশিত: ১৩:০০, ৬ মে ২০২৪

জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছে ঝুলন্ত অবস্থায় জিসান আহম্মেদ (২৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী মো. নজরুল ইসলামের মেজো ছেলে।

সোমবার (৬ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের সালাম বরকত ও তাজউদ্দিন হলগামী সড়কের পার্শ্ববর্তী একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা। পরে পুলিশে খবর দিলে আশুলিয়া থানার পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। 

আলবেরুনী হলের কর্মচারীদের সূত্রে জানা গেছে, জিসান পরিবারের সাথে ক্যাম্পাসের পার্শ্ববর্তী কলাবাগান এলাকায় আনসার ক্যাম্পের পেছনে থাকতেন। তাদের পৈত্রিক নিবাস শেরপুর জেলার সদর থানায়। স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা শেষে তিনি একটি গরুর খামার দেখাশুনা করতেন। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে জানা গেছে। 

ময়নাতদন্তের জন্য পুলিশ মরদেহ নিতে চাইলে পরিবার দিতে অস্বীকৃতি জানায়। তখন পরিবারের সাথে বাকবিতন্ডায় জড়ায় পুলিশ। এক পর্যায়ে এলাকাবাসীর দাবির মুখে পুলিশ মরদেহ রেখে যায়। 

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপদ কর্মকর্তা সুদীপ্ত শাহিন বলেন, যে ছেলেটি আত্মাহত্যা করেছে সে আমাদের বিশ্ববিদ্যালয়ের কর্মচারীর ছেলে। তার বাবার কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্তের জন্য দিতে রাজি নয়। আমরা পুলিশের কাছে পরিবারের দাবি তুলে ধরেছি। মরদেহ যাতে ময়নাতদন্তের জন্য না নেয়া হয় সেই ব্যাপারেও সাহায্য করেছি। 

আশুলিয়া থানার সাব ইন্সপেক্টর  জি এম আসলামুজ্জামান এ ব্যাপারে বলেন, তার মা বাবা বলেছেন আত্মহত্যা করেছে ছেলেটি। আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ নিতে চেয়েছিলাম। তবে পরিবারের কোনো অভিযোগ নাই। তাই তারা মরদেহ দিতে চাননি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে। 

মেসেঞ্জার/দিশা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768