ঢাকা,  বৃহস্পতিবার
০৯ মে ২০২৪

The Daily Messenger

দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত ৫

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১৬:৪০, ২৭ এপ্রিল ২০২৪

দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত ৫

ছবি : মেসেঞ্জার

বগুড়ার শেরপুরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন যাত্রী। শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত রাত সোয়া দুইটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতুর সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ বায়োজিদ হোসেন (২০)। তিনি রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস আসাদ পরিবহনের চালকের সহকারী ছিলেন। 

এছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন- নীলফামারীর জলঢাকার ফিরোজ হোসেন, আবু সাঈদ, রংপুর তারাগঞ্জের গোলাম রব্বানী, বদরগঞ্জের মো. রনি ও রংপুরের কিশোরগঞ্জের জাহিদ হোসেন।

এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কের দুই পাশে দূরপাল্লাগামী সব যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে প্রায় পৌণে একঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস শেরপুর উপজেলার ঘোগা সেতুর কাছে পৌঁছালে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আসাদ পরিবহনের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আসাদ পরিবহনের চালকের সহকারীসহ ছয়জন হতাহত হন। একপর্যায়ে হাসপাতালে নেওয়ার পথে হেলপার বায়োজীদ হোসেন মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাসুদ রানা  বলেন, দুর্ঘটনার পর উভয় বাসের চালক ঘটনাস্থলে বাসগুলো ফেলে পালিয়ে যান। বাস দুটি জব্দ করে হেফাজতে নেওয়া হয়েছে।

এছাড়া আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

মেসেঞ্জার/আলমগীর/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700