ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, আটক ১

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১২, ৩০ এপ্রিল ২০২৪

দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, আটক ১

ছবি : মেসেঞ্জার

সুনামগঞ্জের দোয়ারাবাজারে তামান্না আক্তার (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শিক্ষার্থীকে হত্যা করে পিতার বাড়িতে রান্না ঘরে হাঁটু ভাঁজ করা অবস্থায় ঝুলিয়ে রেখে ঘাতক পালিয়ে যায়।

সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পান্ডারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে কিশোরীর ঝুলন্ত লাশ দেখে পুলিশ খবর দেন পরিবার।

ওইদিন ধর্ষনের পর হত্যার অভিযোগ এনে শিক্ষার্থীর পিতা দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন (মামলা নম্বর ১২/৫৮, ৩০,০৪,২০২৪)।

এ ঘটনায় পুলিশ মঙ্গলবার ( ৩০ এপ্রিল) দুপুরে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের দশনলী মোকাম এলাকা থেকে সন্দেহভাজন লিটন আহমেদ (২০) নামের এক যুবককে আটক করে।

পুলিশের কাছে আটক হওয়ার পর ওই যুবক ঘটনার সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করে। লিটন আহমেদ সুনামগঞ্জ সদরের মোল্লাপাড়া ইউনিয়নের বল্লবপুর গ্রামের খলিল আহমেদের পুত্র। সে দুইদিন আগে পান্ডারগাঁও এলাকায় তার নানা বাড়ি বেড়াতে এসেছিল। 

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান বলেন, আটক যুবক ধর্ষনের পর হত্যা করে শিক্ষার্থীর লাশ ঝুলিয়ে রাখার সত্যতা স্বীকার করেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/আশিস/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770