ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

রামপালে শিশু আকাশকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৪, ৩০ এপ্রিল ২০২৪

আপডেট: ২০:০৮, ৩০ এপ্রিল ২০২৪

রামপালে শিশু আকাশকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ

ছবি : মেসেঞ্জার

বাগেরহাটের রামপালে রবিউল ইসলাম আকাশ (১৩) নামের এক শিশুকে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দেড়টায় প্রেসক্লাব রামপালে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করেন শিশুটির চাচা মো. আবু সাইদ মোড়ল।

লিখিত অভিযোগে তিনি জানান, রামাপাল উপজেলার আদাঘাট গ্রামের মো. কবির শেখের ছেলে ভিকটিম শিশু মো. রবিউল ইসলাম আকাশ গত ইং ২৪-০৪-২০২৪ তারিখ দুপুর দেড়টার সময় ঘরের রুয়োর সাথে লুঙ্গী দিয়ে রশি তৈরি করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কি কারণে আকাশ আত্মহত্যা করে সেটি নিয়ে গৌরম্ভা ফাঁড়ি পুলিশের কাছে প্রাথমিকভাবে আমরা অবগত করি। কিন্তু কোন প্রতিকার মেলেনি।

এখানে আপনাদের মাধ্যমে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে জানাচ্ছি যে, গত ইংরাজি ২২-০৪-২০২৪ তারিখ বিকেল ৫ টায় স্থানীয় এনামুল শেখের ছেলে জোনায়েদ (৭) এর সাথে মাঠে খেলতে গিয়ে বিরোধ বাধে।

ওই সময় তাদের মধ্যে কথা কাটাকাটি ও মারামারি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে জোনায়েদের পিতা এনামুল আমাদের বাড়ীতে প্রবেশ করে ভিকটিম আকাশকে মারপিট করে।

ওই সময় প্রতিপক্ষ এনামুল ভিকটিম আকাশকে গাজা রেখে পুলিশ দিয়ে ধরে নিয়ে যাবে বলে ভয়ভীতি দেখায়। এতে শিশু আকাশ ভীতসন্ত্রস্ত হয়ে পড়ে।

এক পর্যায়ে সে মানসিক পীড়ন অনুভব করে। এর দুই দিন পরে আকাশ আত্মহত্যা করে। আমরা এর সুষ্ঠু তদন্তসহ আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী করছি। সংবাদ সম্মেলনে আবু সাইদের আত্মীয়রা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/রিফাত/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770