ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

প্রতিমন্ত্রীকে গালি দিলেন ছাত্রলীগ নেতা

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ৩০ এপ্রিল ২০২৪

প্রতিমন্ত্রীকে গালি দিলেন ছাত্রলীগ নেতা

ছবি : সংগৃহীত

পটুয়াখালীতে মদ পান করে মন্ত্রীকে গালি দিলেন ছাত্রলীগ নেতা। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম সিভলু, আরিফ বিল্লা ও মোঃ বাইজিদ মধ্যক অবস্থায় পটুয়াখালী-৪ আসনের এমপি ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীকে গালি দিচ্ছেন।

ভিডিওতে দেখা যায় তারা একে অপরকে বলছে ‘ধরো মদ খাইয়া বাইর হইলাম আর দেখলাম যে কমিটি দেছে, হেলেতো মন্ত্রীর লগে দেহা করতে যাওয়া লাগবে ফুল লইয়া।

প্রসঙ্গত, কুয়াকাটা পৌর ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে কাজ করছে জেলা ছাত্রলীগ। এবং এই পৌর ছাত্রলীগের পদ প্রত্যাশী আরিফ বিল্লা। ভিডিওটি বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপে ছড়িয়ে পড়লে এ নিয়ে তীব্র সমালোচনার সৃষ্টি হয়। 

এ বিষয়ে ছাত্রলীগ নেতা সিভলু বলেন, গত ২৮ তারিখ আমরা এ বিষয়ে কুয়াকাটা প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করেছি। সেখানে সব ক্লিয়ার করে বলেছি। এগুলো আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। এগুলো AI থেকে বানানো। আপনারা চাইলে তদন্ত করে দেখতে পারেন। আমাদের কোন আপত্তি নেই। 

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, এই ঘটনা আমি শুনেছি। যদি এই ঘটনা সত্যি হয় তবে অবশ্যই অভিযুক্তদের বিরুদ্ধে পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হবে। 

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঘটনা সত্যি প্রমানিত হলে আমরা অতিদ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

মেসেঞ্জার/সজিব

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768