ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

সরকারী জমি উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৩, ৩০ এপ্রিল ২০২৪

সরকারী জমি উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন

ছবি : মেসেঞ্জার

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় অভিযান চালিয়ে ১৬ শতক সরকারী জমি উদ্ধার ও অবৈধ স্থাপনা ১০ টি দোকান উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের আড়কান্দি ও সিংগা গ্রামে এ অভিযান চালানো হয়।

জানাগেছে, কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের আড়কান্দি বাজারে সরকারী সম্পত্তি দখল করে অবৈধ স্থাপনা তৈরী ও সিংগা গ্রামে সরকারী জমি দখল করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় আড়কান্দি বাজারে সরকারী জমির উপর নির্মিত ১০ টি দোকান উচ্ছেদ করা হয়। এছাড়া সিংগা গ্রামে অভিযান চালিয়ে ১৬ শতক সরকারী জমি দখল মুক্ত করা হয়।

এসব অবৈধ দখল উচ্ছেদকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এস.এম রেফাত জামিল, সরকারী অন্যান্য কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক কাজী মাহবুবল আলম বলেন, জেলার যেসব জায়গায় সরকারী সম্পত্তি অবৈধ দখলদাররা দখলে রেখে ভোগ করে আসছে, সেসব সরকারী সম্পত্তি দখলমুক্ত করা হবে এবং দখলদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সরকারী সম্পত্তি দখল মুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে এবং এর সাথে জড়িত সরকারী কর্মকর্তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

মেসেঞ্জার/বাদল/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770