ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

চাটমোহরে মুক্তিযোদ্ধাকে মারধর ও ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ২০:০০, ৩০ এপ্রিল ২০২৪

চাটমোহরে মুক্তিযোদ্ধাকে মারধর ও ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ

ছবি : মেসেঞ্জার

পাবনার চাটমোহরে পূর্ববিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের মারধর এবং ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে সাজ্জাদ হোসেন ও তার অনুসারীদের বিরুদ্ধে।

সোমবার (২৯ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের মুশাগাড়ি পাঁচবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। সাজ্জাদ ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

পেশায় তিনি একজন মোটর সাইকেল মেকানিক। এ ঘটনায় মঙ্গলবার সকালে বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন মারধরের শিকার ওই মুক্তিযোদ্ধার সন্তান।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল ও তার পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী সাজ্জাদ নামের জনৈক ওই ব্যক্তির সাথে বিরোধ চলে আসছিল।

এরই রেশ ধরে সোমবার রাতে সাজ্জাদ ও তার বেশ কিছু অনুসারী দেশীয় লাঠিশোঠা ও ধারালো অস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের বাড়িতে ঢুকে তাকে এলোপাতাড়ি মারধর করে এবং ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে আনে। পরে ঘরবাড়ি ও আসবাবপত্র ভাংচুর করা হয়।

এ সময় বাধা দিতে গেলে আব্দুল জলিলের ছেলে মনিরুজ্জামান নিলয়কে মারধর করা হয় বলে অভিযোগ। 

এ ব্যাপারে জানতে চেয়ে অভিযুক্ত সাজ্জাদের মোবাইলে বার বার কল দিলেও ফোন বন্ধ পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/পবিত্র/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770