ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন, তিনজনের প্রার্থিতা প্রত্যাহার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৭, ৩০ এপ্রিল ২০২৪

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন, তিনজনের প্রার্থিতা প্রত্যাহার

ছবি : মেসেঞ্জার

পল্লবদ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিনে চট্টগ্রামের হাটহাজারীতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের তিনজন প্রার্থিতা প্রত্যাহার করেছে।

প্রত্যাহার করা প্রার্থীরা হলো চেয়ারম্যান পদের জসিম উদ্দীন শাহ ও মোহাম্মদ নুর খান এবং ভাইস চেয়ারম্যান পদের নাজমুল হুদা। বিষয়টি নিশ্চিত করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.বি.এম. মশিউজ্জামান।

তিনি জানান মঙ্গলবার (৩০ এপ্রিল) রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তারা প্রার্থিতা প্রত্যাহার করে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান পদের জন্য পাঁচজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদের জন্য পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য চারজন মনোনয়ন দাখিল করে।

যাচাই বাছাই পর্বে তাদের সবার মনোনয়ন বৈধতা পায়। আগামী (২রা মে) বৃহস্পতিবার বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে চেয়ারম্যান পদে ইউনুস গনি চৌধুরী, এস এম রাশেদুল আলম ও মো. সোহরাব হোসেন চৌধুরী নোমান।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে অশোক কুমার নাথ, মো. নুরুল আবছার, মো. আশরাফ উদ্দীন (জীবন) ও এম এ খালেদ চৌধুরী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোক্তার বেগম, সাজেদা বেগম, বিবি ফাতেমা শিল্পী ও মোছা. শারমীন আকতার।

মেসেঞ্জার/সুমন/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768