ঢাকা,  মঙ্গলবার
২১ মে ২০২৪

The Daily Messenger

টেকনাফে অপহরণ মামলার আসামীকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

উখিয়া(কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৫, ১ মে ২০২৪

টেকনাফে অপহরণ মামলার আসামীকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

ছবি : ডেইলি মেসেঞ্জার

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে পল্লী চিকিৎসক জহির ও ১০ কৃষক অপহরণ মামলার আসামী "সিরাজ" নামের এক দুর্ধর্ষ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ দস্তগীর হোসাইন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান,বুধবার (১ মে) ভোররাতে টেকনাফ বাহারছড়ায় অভিযান চালিয়ে সিরাজ নামে এক দুর্ধর্ষ ডাকাত সিরাজকে গ্রেপ্তার করে টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের একটি চৌকষ টিম। ধৃত আসামীর টেকনাফের বাহারছড়ার শীলখালী এলাকার মৃত ফরিদের ছেলে। জানা যায় যে, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) মো. রাসেলের সার্কেলের নির্দেশনায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির পরিচালনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জের নেতৃত্বে এসআই মোঃ দস্তগীর হোসাইন, এসআই ইসমাইল, এএসআই মাহমুদুল ও সঙ্গীয় ফোর্সসহ ধৃত আসামীর বাসায় অভিযান পরিচালনা করে একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি, ২টি দেশীয় তৈরী রাম দা এবং ২টি দেশীয় তৈরী ধারালো কিরিচ উদ্ধার করেন।

ধৃত আসামী অপহরণ চক্রের একজন সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।এমনকি টেকনাফের বাহারছড়ার আলোচিত পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমান এবং ১০ কৃষক অপহরণ ঘটনায় নিজে জড়িত থেকে মুক্তিপণ আদায়ের জন্য ভিকটিমদের অমানুষিক নির্যাতনের এক লোমহর্ষক বর্ণনা দেন।

তিনি আরো জানান, গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মেসেঞ্জার/সজিব

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768